ঢাকা, বাংলাদেশ ১৬ জুন, ২০২৪

নতুন বছরে ৩ বাইক-স্কুটার আনছে টিভিএস

Publish : 12:54 AM, 02 January 2024.
নতুন বছরে ৩ বাইক-স্কুটার আনছে টিভিএস
নতুন বছরে ৩ বাইক-স্কুটার আনছে টিভিএস
তথ্যপ্রযুক্তি ডেস্ক :

নতুন বছরে জনপ্রিয় বাইক সংস্থা টিভিএস আনছে ৩ বাইক-স্কুটার। ২০২৩ সালে একটা বাইক ছাড়া বড় কিছু লঞ্চ দেখা যায়নি। তবে ২০২৪ সালটা স্পেশাল করে তুলতে চায় কোম্পানি। তাই একের পর এক বাইক-স্কুটার আনার পরিকল্পনা করছে তারা।

দেখে নিন টিভিএসের কোন বাইকগুলো আসছে বাজারে-

টিভিএস আইকিউব এসটি

টিভিএস আইকিউব একটি ইলেকট্রিক স্কুটার। যা অনেকদিন আগে ভারতে লঞ্চ হয়। এটির টপ-স্পেক ভ্যারিয়েন্ট আসতে চলেছে আগামী বছর। এতে থাকবে ৪.৫৬ কিলোওয়াটআওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। বর্তমানে যে রেঞ্জ পাওয়া যায় তার থেকে আরও বেশি রেঞ্জ দিতে পারে এই স্কুটার। টপ স্পিড পাওয়া যাবে ৮২ কিলোমিটার প্রতি ঘণ্টা। ইলেকট্রিক স্কুটারের বাজারে ছাপ ফেলতে আসছে এই মডেল। থাকবে ভরপুর ফিচার্স এবং সুবিধা।

টিভিএস ক্রুজার

নতুন টিভিএস ক্রুজার লঞ্চ হতে চলেছে। যাদের রেট্রো লুকিং ক্রুজার বাইক ভালোলাগে তাদের জন্য দারুণ সারপ্রাইস। এটি রোনিন ২২৫ এর উপর ভিত্তি করে বানানো হতে পারে। যদিও বাইক সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, ২২৫ সিসি ইঞ্জিন থাকতে পারে বাইকটিতে। নাম হতে পারে টিভিএস জিপিলিন। দারুণ কমফোর্টের পাশাপাশি ফাটাফাটি পারফরম্যান্স দিতে পারে এই বাইক।

টিভিএস অ্যাডভেঞ্চার বাইক

অ্যাডভেঞ্চারপ্রেমীদের জন্য বড় চমক নিয়ে হাজির হতে চলেছে টিভিএস। অন-রোডের পাশাপাশি অফ-রোডের সওয়ারি দিতে নয়া অ্যাডভেঞ্চার বাইক আনতে পারে কোম্পানি। মিলবে লং ট্রাভেল সাসপেনশন, ডুয়াল চ্যানেল এবিএস ইত্যাদি ফিচার। বাইকে ইঞ্জিন মিলবে ৩১৩ সিসি। দারুণ শক্তি এবং কমফোর্ট উপভোগ করার সুযোগ করে দেবে এই বাইক। লং রাইড জমিয়ে তুলতে যাবতীয় সুবিধা দিতে পারে যা একটি অ্যাডভেঞ্চার বাইকে প্রয়োজন।

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস