ঢাকা, বাংলাদেশ ২৩ জুলাই, ২০২৪

দক্ষিণ সিটির আওতাধীন নির্বাচনী কেন্দ্রে বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালিত

Publish : 09:12 AM, 06 January 2024.
দক্ষিণ সিটির আওতাধীন নির্বাচনী কেন্দ্রে বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালিত
নির্বাচনী কেন্দ্রে বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা
নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) আওতাধীন এলাকায় অবস্থিত সকল নির্বাচনী কেন্দ্রে বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

আজ শনিবার (৬ জানুয়ারি) ঢাদসিক‍‍`র আওতাধীন ৭৪২টি স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়ে এই বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা করা হয়।

অঞ্চল-১ এ ৪৮টি, অঞ্চল-২ এ ২৫০টি, অঞ্চল-৩ এ ১০৮টি, অঞ্চল-৪ এ ৯৯, অঞ্চল-৫ এ ৯৭টি, অঞ্চল-৬ এ ১৯টি, অঞ্চল-৭ এ ১৬টি, অঞ্চল-৮ এ ২৫টি, অঞ্চল-৯ এ ২২টি এবং অঞ্চল-১০ এ ৫৮টি শিক্ষা প্রতিষ্ঠানে এই বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

বিশেষ মশক নিয়ন্ত্রণ কার্যক্রমে আওতায় যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচনী কেন্দ্র রয়েছে সে সকল শিক্ষা প্রতিষ্ঠানে সকালে লার্ভিসাইডিং ও বিকালে এডাল্টিসাইডিং করা হয়েছে। এছাড়াও প্রয়োজন অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ব্লিচিং পাউডারও ছিটানো হয়েছে।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস