ঢাকা, বাংলাদেশ ১৬ জুন, ২০২৪

নৌকার প্রচারণায় ভক্তদের অনুরোধে ডিগবাজি দিলেন চিত্রনায়ক জায়েদ খান

Publish : 04:44 AM, 05 January 2024.
নৌকার প্রচারণায় ভক্তদের অনুরোধে ডিগবাজি দিলেন চিত্রনায়ক জায়েদ খান
ছবিঃ সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক :

নেত্রকোণায় নির্বাচনী প্রচার মঞ্চে ডিগবাজি দিয়েছেন আলোচিত চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যার দিকে জেলার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ডিগবাজি দেন তিনি। এর আগে তিনি নেত্রকোণা-৩ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ও আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের নির্বাচনী প্রচার করেন। 

মঞ্চে তিনি নৌকার প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থনে বক্তব্য দেন এবং বক্তব্য শেষে বেশ কয়েকটি গানের অংশ বিশেষ উপস্থিত ভোটারদের গেয়ে শোনান জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘আগামী ৭ জানুয়ারি আপনারা সবাই ভোট দিয়ে অসীম কুমার উকিল দাদাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। তা না হলে কিন্তু যেকোনো সময় যে কারও ঘরে ডিগবাজি দিয়ে ঢুকে যাব আমি।’

এ সময় উপস্থিত ছিলেন, নৌকার প্রার্থী অসীম কুমার উকিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক অ্যাডভোকেট আব্দুল মতিন, বরেণ্য শিল্পী বাউল সালাম সরকার ও ফকির সাহাবুদ্দিনসহ স্থানীয় শিল্পী এবং আওয়ামী লীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস