ঢাকা, বাংলাদেশ ২৭ এপ্রিল, ২০২৪

নুসরাত ফারিয়ার মার্কা লিপিস্টিক, ভাবনার ‘কাক’

Publish : 03:41 AM, 04 January 2024.
নুসরাত ফারিয়ার মার্কা লিপিস্টিক, ভাবনার ‘কাক’
নুসরাত ফারিয়ার মার্কা লিপিস্টিক, ভাবনার ‘কাক’
বিনোদন ডেস্ক :

লিপিস্টিক মার্কায় নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছে রয়েছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। এমনটাই জানালেন দেশের আলোচিত এই অভিনেত্রী। অন্যদিকে, আশনা হাবিব ভাবনার মার্কা কালো কাক ঠিক করে দেন দুই বাংলার আলোচিত নায়িকা ফারিয়া।

সম্প্রতি এক ভিডিওবার্তায় নিছক মজা করে হয়েছিলেন অভিনেত্রী আশনা হাবীব ভাবনার সঙ্গে। সেখানেই দুজনের সামান্য সময়ের আলাপচারিতা উঠে আসে। সেই আলাপনে নুসরাত ফারিয়া ভাবনাকে জিজ্ঞেস করেন, আমরা দুইজন যদি ইলেকশনে দাঁড়াই তাহলে আমাদের দুজনের মার্কাটা কী হবে বলতো?  

এ সময় ভাবনা বলেন, তোর মার্কা হবে... তাকে কথা শেষ করতে না দিয়ে এসময় নুসরাত ফারিয়া নিজেই উত্তর দেন। বলেন, আমার মার্কা হবে লিপিস্টিক, আর তোর মার্কা হবে কাউয়া।

উত্তর দিয়ে নিজেরা হেসে কুটি কুটি হন। বোঝাই যাচ্ছে এটা ছিল দুজনের মাঝরাতের মজা। আরে এক্ষেত্রেও এটাও বোঝা গেল যে ভাবনা ও নুসরাত ফারিয়ার মধ্যে সম্পর্ক্টা গভীর বন্ধুত্বের।

নুসরাত ফারিয়া সর্বশেষ আলোচনায় এসেছিলেন বঙ্গবন্ধুর বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয়। করে। এই ছবিতে তার অভিনয়ের প্রশংসা করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

 

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস