ঢাকা, বাংলাদেশ ২৮ এপ্রিল, ২০২৪

শো-অফের গল্পে মুক্তি পাচ্ছে অমির ‘অসময়’

Publish : 11:39 PM, 01 January 2024.
শো-অফের গল্পে মুক্তি পাচ্ছে অমির ‘অসময়’
‘অসময়’ ওয়েব ফিল্মের পোস্টার।
নিজস্ব প্রতিবেদক :

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, তিনি নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ।  নতুন বছরের শুরুতে এই নির্মাতা দর্শকদের জন্য নিয়ে আসছেন তার ওয়েব ফিল্ম ‘অসময়’।

আজ প্রকাশ্যে এসেছে ওয়েব ফিল্মটির ফার্স্ট লুক পোস্টার।

পোস্টারে দেখা যায়, বড় সড় একটি ময়লার স্তুপে পরিত্যক্ত ট্র্যাংকের উপর সেজেগুজে বসে আছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। তার পেছনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন ফিল্মের অন্যান্য কলাকুশলিরা। সবাইকে দেখে মনে হচ্ছে তারা কোনো অনুষ্ঠানে যাচ্ছেন।

ভিন্নধর্মী এই পোস্টারটি ইতোমধ্যেই দর্শকদের মধ্যে বেশ কৌতুহল সৃষ্টি করেছে।

‘অসময়’-এর গল্প নিয়ে জানতে চাইলে অমি বলেন, “‘অসময়’ এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। নির্মাতা বলেন, ‘অসময়’ এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশী পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাবো।

দেশ ও প্রবাসের দর্শকদের কাছে তিনি মূলত কমেডি ঘরানার নাটকের পরিচালক হিসেবে পরিচিত অমি। তবে এবার ‘অসময়’ওয়েবে-এ কমেডির পাশাপাশি বর্তমান সমাজের কিছু দিক ফুটিয়ে তুলেছেন বলে জানান এই নির্মাতা। জানুয়ারিতে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ-তে মুক্তি পাবে ফিল্মটি।

অসময়-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেত্রী তাসনিয়া ফারিন। এছাড়া এই ফিল্মে আরও আছেন প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

‘অসময়’-এর প্রোডিউসার ও বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অমি খুব ফোকাসড একটা ছেলে। সে কী গল্প বলতে চায়, কীভাবে বলতে চায়, তা সে জানে। নিজের কাজটা ও খুব ভালো বোঝে। ‘অসময়’-এর গল্প যখন প্রথমবার অমি আমাকে শোনায়, তখনই বুঝতে পারি সে দারুণ কিছু বানাতে চলেছে। ‘অসময়’ হবে বঙ্গ-এর পক্ষ থেকে আমাদের দর্শকের জন্য নিউ ইয়ার গিফট! আমরা আশা করছি দর্শক ‘অসময়’কে সেভাবেই আপন করে নেবেন, যেমনটা ‘হোটেল রিল্যাক্স’ অথবা ‘ফিমেল ৩’-কে করেছেন।”

২০২৩ সালে নির্মাতা অমি ৪টি একক নাটক ও তার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নির্মাণ করেন। এর মধ্যে হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ও দেশীয় ওটিটি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল কন্টেন্ট হিসেবে রেকর্ড গড়ে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস