ঢাকা, বাংলাদেশ ০৪ মে, ২০২৪

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান?

Publish : 11:56 PM, 31 December 2023.
সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান?
সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান?
বিনোদন ডেস্ক :

বছরের শেষে সময়ে এসে একটি ছবির মাধ্যমে সামাজিকমাধ্যমে হইচই ফেলে দিলেন বলিডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। যেখানে তার পরনে কালো মোটা ফ্রেমের চশমা, মুখে পাইপ।

চেহারা ছাপিয়ে ধুম্ররাশি ছুটছে নিজস্ব গতিতে।

আমির খানের এমন অবতারে বাঙালিদের কাছে খুব একটা অচেনা মনে হওয়ার কথা নয়! কারণ সেটা যার জন্য, তিনি সত্যজিৎ রায়।

 

সম্প্রতি আমির খানকে নিয়ে এক নতুন ফটোশুট করেছেন অবিনাশ গোয়ারিকার। সেই ফটো সিরিজ থেকেই শনিবার (৩০ ডিসেম্বর) একটি ছবি শেয়ার করেছিলেন। ব্যস, অভিনেতার নতুন ফটোশুট দেখে দর্শক-অনুরাগীরা দুয়ে দুয়ে চার করতে দেরি করেননি।

কমেন্ট বক্সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, আমির কি সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন? সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও সামাজিকমাধ্যম কিন্তু মিস্টার পারফেকশনিস্টের নতুন অবতারে দারুণ মজেছেন।

সেই ফটোগ্রাফারও ক্যাপশনে কৌতূহল জিইয়ে রাখলেন। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লেখেন, প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।

এদিকে, আমির খান নাকি এখন প্রতিদিন ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গানের রেওয়াজ করছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

২০২৩ সালে ক্যারিয়ারে খুব একটা ভালো যায়নি আমির খানের। ২০২২ সালে তার বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়তেই অন্তরালে চলে গিয়েছেন অভিনেতা! লাইম লাইট থেকে দূরে থাকাই এখন তার পছন্দের। এমনকী মেয়ে ইরা খানের প্রাক বিবাহ অনুষ্ঠানেও আমিরকে খুব একটা দেখা যাচ্ছে না।

মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছেন আমির খান। এখন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’ তিনি। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তার মাঝেই ডুবে রয়েছেন ক্ল্যাসিক্যাল গানে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস