ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

ভারতে শাকিব খানের অনুষ্ঠানে ব্যাপক ভাংচুর

Publish : 11:38 PM, 30 December 2023.
ভারতে শাকিব খানের অনুষ্ঠানে ব্যাপক ভাংচুর
ভারতে শাকিব খানের অনুষ্ঠানে ব্যাপক ভাংচুর
বিনোদন ডেস্ক :

আসামের একটি আয়োজনে অংশ নেওয়ার কথা ছিল ঢালিউড সুপারষ্টার শাকিব খানের। তবে অনুষ্ঠান শুরু হতে দেরি হওয়ায় স্থানীয়রা ব্যাপক হামলা চালিয়ে এটি পণ্ড করে দিয়েছে। ভেঙে ফেলা হয়েছে মঞ্চ ও শতাধিক চেয়ার। 

তবে বাংলা ছবির সবচেয়ে বড় এ তারকা অক্ষত আছেন। তিনি সে সেময় সেখানে ছিলেন না বলে নিশ্চিত হওয়া গেছে। ঢাকা ছাড়ার আগে শাকিব খান জানিয়েছিলেন ২৮ ও ২৯ ডিসেম্বর আসামের পশ্চিম খাগড়াবাড়িতে ও ওয়েস্ট গোয়াপাড়া কলেজ প্রাঙ্গণে দুটি শো করবেন তিনি। 

শাকিব খানের সঙ্গে এ অনুষ্ঠানে অংশ নেবেন ইধিকা পাল। এই শীর্ষ নায়কের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।

জানা যায়, গতকালের আয়োজেন শুরু হতে দেরি হওয়া ক্ষুব্ধ হন দর্শকরা। অনুষ্ঠান শুরু হওয়ার কথা রাত ৮টায় হলেও তা ১১ অবধি হয়নি। এ পর্যায়ে হামলা চালাতে থাকেন মঞ্চে। ভাংচুরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

বিষয়টি নিয়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ জানায়, অনুষ্ঠানের উত্তপ্ত পরিস্থিতির সময় সেখানে উপস্থিত ছিলেন না তিনি। আয়োজকদের গাফলতিতেই এমনটা হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

এদিকে, আজকে অপর একটি অনুষ্ঠানে পারফর্ম করে দেশে ফেরার কথা রয়েছে শাকিবের। প্রসঙ্গত, শাকিব এখন বহুল প্রতীক্ষিত ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া আরও কয়েকটি বড় বাজেটের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেগুলো পর্যাক্রমে শুটিং শেষে মুক্তি পাবে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস