ঢাকা, বাংলাদেশ ২০ মে, ২০২৪

সিনেমা থেকে মাহিয়া মাহির বিদায়!

Publish : 11:52 AM, 28 December 2023.
সিনেমা থেকে মাহিয়া মাহির বিদায়!
মাহিয়া মাহি
বিনোদন ডেস্ক :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে প্রচারণার মাঠে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি।

রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এ অভিনেত্রী। ট্রাক প্রতীক বরাদ্দ পেয়েছেন তিনি। নির্বাচনের শুরু থেকে অভিনেত্রী গণমাধ্যমকে জানান, তিনি নির্বাচিত হলেও অভিনয় থেকে দূরে থাকবেন না।

তবে এবার প্রচারণার মাঠে সুর পাল্টালেন এ গ্ল্যামারকন্যা। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে দেখা যায়, 'অভিনেত্রী এক ভোটারকে বলছেন তিনি আর সিনেমা করবেন না। তিনি এখন মা হয়েছেন। তার সংসার হয়ে গেছে। তিনি জনসেবা নিয়েই থাকবেন।

২০১২ সালে প্রয়োজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভালোবাসার রং সিনেমার মাধ্যমে মাহির চলচ্চিত্রে অভিষেক হয়। ক্যারিয়ারের চাঙ্গা সময়ে সিলেটের এক ব্যবসায়ীকে তিনি প্রথম বিয়ে করেন। কিন্তু সে বিয়ে টেকেনি। ২০২১ সালে গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে তিনি বিয়ে করেন।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস