ঢাকা, বাংলাদেশ ০৪ মে, ২০২৪

অভিনেত্রীর পোশাক নিয়ে আপত্তি কলেজ কর্তৃপক্ষের

Publish : 08:52 AM, 26 December 2023.
অভিনেত্রীর পোশাক নিয়ে আপত্তি কলেজ কর্তৃপক্ষের
অভিনেত্রীর পোশাক নিয়ে আপত্তি কলেজ কর্তৃপক্ষের
নিজস্ব প্রতিবেদক :

কলেজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল ভারতীয় হিন্দি রিয়েলিটি শো ও ওয়েব সিরিজের পরিচিত মুখ শ্রুতি সিনহাকে। কিন্তু সেখানে পৌঁছাতেই বাঁধে বিপত্তি। অভিনেত্রীর পোশাক নিয়ে আপত্তি তুলে কলেজ কর্তৃপক্ষ। 

আর ঘটনার প্রতিবাদ জানিয়ে কলেজের অনুষ্ঠান থেকে বের হয়ে আসেন তিনি। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের রামনারায়ণ রুইয়া কলেজে। যেখানে একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল শ্রুতিকে। 

অভিনেতা শান্তনু মহেশ্বরীর সঙ্গে নিজের আসন্ন ওয়েব সিরিজের প্রচারের জন্য কলেজে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পরনে ছিল ক্রপ টপ ও প্যান্ট। যেই পোশাক পছন্দ হয়নি কলেজ কর্তৃপক্ষের। 

শ্রুতির অভিযোগ, তার পোশাক দেখে রেগে যান কলেজের শিক্ষকরা। রীতিমতো খারাপ ব্যবহার করা হয় তার সঙ্গে। ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি লেখেন, ‘আমাকে খুব খারাপ ভাবে নিজেকে ঢাকতে বলা হয়। ওদের মনে হয়েছিল আমি যে পোশাক পরে আছি, তা অনুচিত। সে কারণেই আমি সেখান থেকে বের হয়ে আসি।’

শ্রুতিকে সমর্থন করে পাশে দাঁড়িয়েছেন শান্তনুও। অভিনেত্রীর সঙ্গে তিনিও বের হয়ে আসেন কলেজ থেকে। এরপর ইনস্টাগ্রামে দেওয়া এক স্টোরিতেও ওই ঘটনার প্রতিবাদ জানান।

প্রসঙ্গত, ওই কলেজ আগেই এক বিবৃতিতে জানিয়েছিল, ছেলে ও মেয়ে উভয়ই ছেঁড়া জিনস, ক্রপ টপ, ট্যাঙ্ক টপ পরে আসতে পারবেন না। শ্রুতি সেই নিয়ম মানেনি। 

তবে নেটিজেনদের প্রশ্ন, ‘শ্রুতি তো সেই কলেজের ছাত্রী নন, তাহলে তার জন্যও কেন একই নিয়ম থাকবে?’ প্রশ্ন তুলেছেন শ্রুতিও। কলেজ কর্তৃপক্ষ যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কিছুই বলেনি।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস