ঢাকা, বাংলাদেশ ২১ মে, ২০২৪

৫৬ বছরে দ্বিতীয় বিয়ে আরবাজের, যা জানালেন সাজিদ

Publish : 11:02 PM, 29 December 2023.
৫৬ বছরে দ্বিতীয় বিয়ে আরবাজের, যা জানালেন সাজিদ
৫৬ বছরে দ্বিতীয় বিয়ে আরবাজের, যা জানালেন সাজিদ
নিজস্ব প্রতিবেদক :

মালাইকার সঙ্গে বিচ্ছেদ, জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক, এরই মাঝে আরবাজ যে কখন সুরায় মুগ্ধ ছিলেন, তা টের পাননি অনেকেই। তবে প্রেম চলেছে চুপিসারেই। তারপর জর্জিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে মেকআপ শিল্পী সুরা খানের সঙ্গেই বাকি জীবনটা কাটানোর সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন সালমানের ভাই। যেমন ভাবা, তেমন কাজ, রোববার অবশেষে নিকাহও সেরে ফেললেন আরবাজ ও সুরা।

তবে ৫৬ বছর বয়সে এসে আবারও সুরা খানের সঙ্গে নতুন করে ঘর বাঁধার সিদ্ধান্তে কী প্রতিক্রিয়া আরবাজের খানদানের? খান পরিবার কি সত্যিই আরবাজের এমন সিদ্ধান্তে খুশি? সে কথাই খোলসা করেছেন ফিল্মমেকার সাজিদ খান। তিনিও হাজির ছিলেন আরবাজের এই দ্বিতীয় বিয়েতে।

রোববার বিকেলে বিয়ের অনুষ্ঠান থেকে বের হতে দেখা যায় সাজিদ খানকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাজিদ জানান, তাদের পরিবারে এই নতুন সদস্য আসায় খান পরিবার ভীষণ খুশি। আমিও বন্ধু আরবাজের জন্য বেশ খুশি, আরবাজও খুশি। সুরা খুব ভালো মেয়ে। আরবাজও ভীষণ ভালো মানুষ, আমি ওদের শুভেচ্ছা জানাই।

সাজিদ খান আরও বলেন, আমি ওদের বাড়ির বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম। খুব সুন্দর খাওয়া-দাওয়া করেছি। তবে আজ আমার একটু তাড়া আছে। তাই ওদের সঙ্গে দু'ঘণ্টার বেশি সময় কাটাতে পারিনি। সবশেষে সাজিদ আরও একবার বলেন, আমি ভীষণ খুশি, আমরা ছোটবেলার বন্ধু। যারা এসেছিল, তারা সকলেই ছোটবেলার বন্ধু-বান্ধব। সকলেই আজ খুশি। এই অনুষ্ঠানটা খানিকটা রি-ইউনিয়নের মতো।

আরবাজ খানের বিয়েতে এদিন হাজির হতে দেখা যায় রবিনা ট্যান্ডনকেও। রবিনার সঙ্গে ছিলেন তার মেয়ে রাশা থাডানি। আরবাজের সঙ্গে ছবির শ্যুটিং সেট থেকে নাচের ভিডিও পোস্ট করে আরবাজ ও সুরাকে শুভেচ্ছা জানিয়েছেন রবিনা ট্যান্ডন। ভিডিওতে রবিনার সঙ্গে সুরাকেও দেখা গেছে।

রবিনা লিখেছেন, ‘মুবারক!মুবারক!মুবারক! আমার প্রিয় সুরা ও আরবাজ খান। এসব কিছুই আশ্বর্যজনক। আভি তো পার্টি শুরু হুই হ্যায় মিসেস অ্যান্ড মিস্টার সুরা আরবাজ খান।

এছাড়া অনুষ্ঠানে ঋদ্ধিমা পণ্ডিত, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি'সুজাসহ আরও অনেককেই দেখা যায়।

আরবাজ খানের বিয়েতে ভাই সালমান খান, সোহেল খান, তাদের বাবা সেলিম খান, মা সালমা খানসহ পরিবারের সকল সদস্যকেই হাজির হতে দেখা যায়। ছিলেন আরবাজ-মালাইকার ছেলেও। গোটা অনুষ্ঠানটাই হয়েছিল অর্পিতা খান শর্মার বাড়িতে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস