ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

সংসদ নির্বাচনের প্রচারণায় লিজা

Publish : 04:14 AM, 25 December 2023.
সংসদ নির্বাচনের প্রচারণায় লিজা
সংসদ নির্বাচনের প্রচারণায় লিজা
নিজস্ব প্রতিবেদক :

এ বছরেই বিয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। এবার লিজাকে পাওয়া গেল সুপুত্রবধূর দায়িত্ব পালন করতে!

গতকাল ছিল এই সংগীত তারকার জন্মদিন। নোয়াখালীতে শ্বশুরবাড়িতেই কেটেছে তার এই স্পেশ্যাল দিনটি। তবে শুধু ঘরোয়া পরিবেশে জন্মদিন উদযাপন করেই বসে থাকেননি লিজা। তার শ্বশুর খন্দকার রুহুল আমিন নোয়াখালী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এবারের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন। শ্বশুরের পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়ার লক্ষ্যেই মূলত নোয়াখালী অবস্থান করছেন লিজা। তাই জন্মদিনও কাটছে সেখানে।

তিনি বলেন, ‘এবারের জন্মদিনে হীরাপুরে আছি। আমার শ্বশুর যেহেতু নির্বাচনে অংশ নিচ্ছেন, তাই তারই নির্বাচনি প্রচারণায় অংশ নিতেই আমি জন্মদিনে সেখানেই অবস্থান করছি। আশা করছি সবার সঙ্গে দেখা হবে। আর আমার জন্য দোয়া করবেন সবাই, আমি যেন সুস্থ থাকি, ভালো থাকি।’

নির্বাচনের কারণে স্টেজ শোও কমিয়ে দিয়েছেন তিনি। এদিকে নিজের নতুন কিছু মৌলিক গান প্রস্তুত আছে বলে জানিয়েছেন এ সংগীতশিল্পী। সেগুলো সময়মতো তারই নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

চলতি বছরটা লিজার ক্যারিয়ারে স্মরনীয় হয়ে থাকবে নানা কারনে। শুধু বিয়ে করেছেন সেজন্যই নয়। এ বছরই নিজের কাজের জন্য বাবা-মাকে উপহার দিতে পেরেছেন ‘মা পদক’ ও ‘গর্বিত বাবা’ পদক। নিজেই ছিলেন ক্লোজআপ ওয়ান সংগীত প্রতিযোগীতার বিজয়ী।

আর এ বছর নিজেই হলেন আরটিভি ইয়ং স্টার রিয়েলিটি শোয়ের প্রধান বিচারক। এছাড়া জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান ২০২৩-এ প্রধানমন্ত্রীর সামনে তার পরিবেশিত গান দারুণ প্রশংসা কুড়ায়।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস