ঢাকা, বাংলাদেশ ০৪ মে, ২০২৪

পরবর্তী সিনেমার ঘোষণা শাহরুখের

Publish : 07:00 AM, 03 January 2024.
পরবর্তী সিনেমার ঘোষণা শাহরুখের
শাহরুখ খান
বিনোদন ডেস্ক :

২০২৩ বছরটাই শাহরুখময়। পাঠান ও জওয়ানের মতো দুটি অলটাইম ব্লকবাস্টার উপহার দিয়েছেন বলিউড বাদশা। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর আরেক চলচ্চিত্র ‘ডানকি।’ ইতোমধ্যে দর্শকহৃদয়ে ঝড় তুলেছে ডানকি।

সবমিলিয়ে দুর্দান্ত এক বছর পার করলেন কিং খান। তবে তাঁর আগামী চলচ্চিত্র সম্পর্কে তেমন কোনো তথ্য এখনো প্রকাশ হয়নি যা ঘিরে ভক্তদের রয়েছে গভীর কৌতুহল। অবশেষে সেই কৌতুহলের কিছুটা অবসান ঘটালেন শাহরুখ। ভক্তদের জন্য দিলেন দারুণ এক বার্তা।

জানালেন, আগামী বছর মার্চ-এপ্রিলেই নিজের পরবর্তী চলচ্চিত্রের শুটিং করবেন তিনি।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, অভিনেতা উল্লেখ করেছেন যে আসন্ন চলচ্চিত্রে তাঁর ভূমিকা তাঁর বয়সের জন্য উপযুক্ত হবে। যদিও তিনি প্রধান চরিত্রে থাকবেন। কিং খানের এই ঘোষণা ভক্তদের মধ্যে নতুন করে প্রত্যাশা তৈরি করেছে।

এমবিসি বলিউডের রায়া আবিরচেডের সাথে একটি কথোপকথনে, শাহরুখের পরবর্তী চলচ্চিত্র সম্পর্কে জিজ্ঞাসা করা হলে ‘ডানকি’ অভিনেতা বলেন, ‘আমার মনে হয় আমি মার্চ-এপ্রিলের মধ্যে এটি শুরু করব। আমি এখন এমন একটি ফিল্ম করার চেষ্টা করছি যা আমার কাছে আরও বেশি বাস্তব। এখানেও চলচ্চিত্রের নায়ক এবং তারকা হিসেবে অভিনয় করার জন্য প্রস্তুত আমি।’

এর আগে অবশ্য শাহরুখকে দেখা যাবে সুজয় ঘোষ পরিচালিত এক সিনেমায় যার নাম রাখা হয়েছে ‘কিং।’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখকন্যা সুহানা খান।

এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে হাজির থাকছেন শাহরুখ। এরপরই মার্চের দিকে নিজের আগামী চলচ্চিত্রের কাজ শুরু করবেন তিনি।

এদিকে মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘ডানকি।’ এ বছর শাহরুখ খানের পাঠান ও জওয়ানের মতো সিনেমা আলোচনায় থাকলেও ডানকি ছিল দর্শকদের আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দুতে। কারণ, প্রথমবারের মতো রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে কাজ করলেন শাহরুখ খান। আর সেই প্রত্যাশা শতভাগ পূরণও করেছেন এই জুটি।

দর্শক হৃদয় জয় করে নিয়েছেন হিরানি-শাহরুখ। সেই সঙ্গে বক্স অফিসেও বেশ ভালো শুরু করেছে ডানকি। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, ডানকি মুক্তির প্রথম দিন ভারতে ৩০ কোটি রুপি আয় করেছে। যদিও শাহরুখের অন্য দুই ব্লকবাস্টার পাঠান ও জওয়ানের তুলনায় ডানকির উদ্বোধনী আয় অনেক কম। তবে বক্স অফিসে প্রত্যাশিত আয় করতে না পারলেও মুক্তির পর দর্শক-অনুরাগীদের প্রত্যাশা শতভাগ পূরণ করতে পেরেছে ডানকি। সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় আর সামাজিক মাধ্যমে সমালোচকদের পজিটিভ রিভিউ সেটাই প্রমাণ করছে। হিরানির জাদুতে মুগ্ধ করেছেন শাহরুখ খান, এমনটাই রব উঠেছে চারপাশে।

 

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস