ঢাকা, বাংলাদেশ ০৪ মে, ২০২৪

তিন নারী তারকার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’

Publish : 10:10 AM, 22 December 2023.
তিন নারী তারকার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’
তিন নারী তারকার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’
নিজস্ব প্রতিবেদক :

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিনপ্রান্তের তিন বয়সী নারী একত্রিত হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন, হতে হবে ক্রিমিনাল।

চুমকি, নীলা আর বীথির পথ সহজ না। ব্যক্তিজীবনের সমস্যা একদিকে যেমন আঁকড়ে ধরেছে তাদের বর্তমান পদক্ষেপ; তেমনই লক্ষ্য অর্জিত না হলে তাদের ভবিষ্যতও হয়ে পড়বে অনিশ্চিত। দারুণ দোলাচলের ভেতর তারা হয়ে ওঠে একটা টিম। ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে; যে এতদিন নিজেকে রেখেছে সবার ধরা-ছোঁয়ার বাইরে।

একদিকে জীবনের টানাপোড়েন, অন্যদিকে অসম্ভব বাধা, দুটোকে অতিক্রম করে চুমকি, নীলা আর বীথি কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, ক্রিমিনাল পরিচয়েই তারা থেকে যাবে আজীবন?

এই তিন নারীর জীবনে ঘটে যাওয়া গল্পকে নিয়ে ফরহাদ আহমেদ র্নিমিত ক্রাইম থ্রিলার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’। অভিনয় করেছেন তানজিকা আমিন, রুকাইয়া জাহান চমক ও নীল হুরের জাহান। তাদের সহশিল্পী হিসেবে আছেন আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা।

ওয়েব ফিল্মটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিও লিঃ। এরইমধ্যে ফিল্মটির শুটিং শেষ হয়েছে। নতুন বছরে ওটিটি প্ল্যাটর্ফম দীপ্ত প্লেতে দেখা যাবে ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস