ঢাকা, বাংলাদেশ ১৬ এপ্রিল, ২০২৪

ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা

Publish : 09:12 AM, 06 January 2024.
ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা
ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা
নিজস্ব প্রতিবেদক :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে রনজিৎ কুমার দে (৪৫) নামের এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রনজিৎ কুমার নির্বাচন উপলক্ষে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারার দায়িত্বে ছিলেন। তিনি চরআড়কান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দের ছেলে।

বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন বলেন, ‘রনজিৎ কুমার রাতে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসেন। তার সঙ্গে রাতে আমিও ছিলাম। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে রনজিৎ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যান। প্রায় আধঘণ্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় খোঁজাখুঁজি করি। পরে স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরন মেম্বারকে ফোনে বিষয়টি জানাই। ভোর ৫টার দিকে বিদ্যালয়ের টয়লেটের পাশে বাগানে রনজিতের মরদেহ পাওয়া যায়।’

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস