ঢাকা, বাংলাদেশ ২৩ জুলাই, ২০২৪

ভোলায় পুলিশ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

Publish : 09:44 PM, 05 January 2024.
ভোলায় পুলিশ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া
পুলিশের নিয়ন্ত্রণে পরিস্থিতি।
নিজস্ব প্রতিবেদক :

ভোলায় বিএনপির হরতাল সমর্থনে মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি নেতা কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে শহরের উকিল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছে। এ সময় ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় ল্যাব এইড নামে একটি ক্লিনিকের সামনের অংশ ভাঙচুর করা হয়।
স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা জানান, দুপুর ৩টার দিকে জেলা বিএনপির নেতা-কর্মীরা শহরের উকিল পাড়া টাউন স্কুলের সামনে থেকে হরতালের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উকিলপাড়া মসজিদ এলাকায় আসলে পুলিশ ধাওয়া দিয়ে লাঠিচার্জ করে। এসময় বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম জানান,এ ঘটনায় বিএনপির পাঁচ নেতা-কর্মী আহত হয়েছে ।ভোলা থানার ওসি মনির হোসেন সাংবাদিকদের জানান, পুলিশ দেখে তাঁরা ইট পাটকেল নিক্ষেপ করে। এতে কোন আহত বা আটক হয়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস