ঢাকা, বাংলাদেশ ১৬ এপ্রিল, ২০২৪

ঝিনাইদহ-২ আসনে নির্বাচনী এলাকার দুই স্থানে ১৪৪ ধারা জারি

Publish : 09:13 AM, 05 January 2024.
ঝিনাইদহ-২ আসনে নির্বাচনী এলাকার দুই স্থানে ১৪৪ ধারা জারি
ঝিনাইদহ-২ আসনে নির্বাচনী এলাকার দুই স্থানে ১৪৪ ধারা জারি
নিজস্ব প্রতিবেদক :

ঝিনাইদহে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর কর্মী ও সমর্থকরা শহরের ২টি স্থানে একই সময়ে নির্বাচনী সভার আহ্বান করায় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন জেলা প্রশাসন। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঝিনাইদহ শহরের ওয়াজীর আলী স্কুল মাঠ ও পানি উন্নয়ন বোর্ড মাঠে এ নির্দেশ জারি করেন জেলা প্রশাসন।

ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম বলেন, ঝিনাইদহ শহরে একই সময়ে পৃথক দুই স্থানে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকরা সভা আহ্বান করে। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় দুপুর ১২টা থেকে আজ সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, ওই দুই এলাকায় ৪০০ গজের মধ্যে জননিরাপত্তার স্বার্থে সব ধরনের সভা-সমাবেশ, গণজমায়েত ও মিছিল-মিটিং সম্পূর্ণ অবৈধ ঘোষণা করা হয়েছে। এ আদেশ অমান্য করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে নৌকা প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির জনসভা বিকেল ৩টায় হওয়ার কথা ছিল। অন্যদিকে শহরের ওয়াজির আলী স্কুল মাঠ প্রাঙ্গণে একই সময়ে সতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদি মহুলের জনসভা হওয়ার কথা ছিল।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস