ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

আশুলিয়ায় ট্রাকচাপায় হতাহত ৩, সড়ক অবরোধ

Publish : 03:05 AM, 05 January 2024.
আশুলিয়ায় ট্রাকচাপায় হতাহত ৩, সড়ক অবরোধ
আশুলিয়ায় ট্রাকচাপায় হতাহত ৩, সড়ক অবরোধ
নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রিকশার চালকসহ আরও এক যাত্রী।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে দুইজন যাত্রী নবীনগরের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক রিকশাটিকে চাপা দিলে রিকশার এক যাত্রী নিহত হন। এতে রিকশার আরও এক যাত্রীসহ দুইজন আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করে চালককে মারধর করেছে জনতা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বেলা ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে নেমে বিক্ষোভ করে উত্তেজিত জনতা। পরে দুপুর দেড়টার দিকে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। 

সাভার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করে চালককে আটক করা হয়েছে। সড়ক থেকে বিক্ষুব্ধ জনতাকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস