ঢাকা, বাংলাদেশ ১৬ এপ্রিল, ২০২৪

ধামরাইয়ে পুলিশের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ, আটক ৭

Publish : 09:35 AM, 04 January 2024.
ধামরাইয়ে পুলিশের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ, আটক ৭
ধামরাইয়ে পুলিশের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ, আটক ৭
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে বিএনপির নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের মিছিল থেকে পুলিশের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য মোট ২০ আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাজারের গাজী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আটককৃতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আহত পুলিশ সদস্যেরও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, সকালে বিএনপির মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে। এ সময় একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। তাদের ইটপাটকেলের আঘাতে আমাদের দু’জন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করা হয়েছে।

তবে স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কালামপুর বাজারে বিএনপি একটি মিছিল বের করে। এ সময় পুলিশ মিছিলে বাধা দেয় ও কয়েকজনকে আটক করলে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশের একটি গাড়িতে হামলা ও ভাঙচুর চালায়।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস