ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

ফরিদপুরে দুর্বৃত্তের আগুন পুড়লো নৌকার নির্বাচনী ক্যাম্প

Publish : 12:28 AM, 04 January 2024.
ফরিদপুরে দুর্বৃত্তের আগুন পুড়লো নৌকার নির্বাচনী ক্যাম্প
ফরিদপুরে দুর্বৃত্তের আগুন পুড়লো নৌকার নির্বাচনী ক্যাম্প
নিজস্ব প্রতিবেদক :

ফরিদপুরের ভাঙ্গায় দুর্বৃত্তের আগুনে পুরলো নৌকার নির্বাচনী ক্যাম্প। এতে ক্যাম্পে থাকা চেয়ার টেবিল আগুনে পুড়ে যায়। বুধবার সকালে এ ঘটনা জানাজানি হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার, সহকারি কমিশনার (ভূমি), অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল), ও ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ২ জানুয়ারি দিবাগত রাত ৩টার সময় হঠাৎই দেখতে পান উপজেলার আলগী ইউনিয়নের কৈ খালি এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ক্যাম্পের ভিতর থাকা বিভিন্ন আসবাবপত্র নষ্ট হয়ে যায়।

এই বিষয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মাসুদ রানা জানান, রাতের আঁধারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কে বা কাহারা এই ঘটনা ঘটিয়েছে আমরা দেখি নাই। তবে দু’দিন আগে নির্বাচন নিয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা আমাদের হুমকি ধামকি দিয়েছে তারাই এই ঘটনা ঘটাতে পারে বলে সন্দেহ করছি।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মামুনুর রশীদ জানান, আমিসহ আমার উর্দ্ধতন ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে আমারা তদন্ত করছি।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খোঁদা জানান, আমরা শুনামাত্র ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা সাধারণ জনগণ কে আতঙ্কিত না হতে আশ্বস্ত করেছি। অতি দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস