ঢাকা, বাংলাদেশ ১৬ এপ্রিল, ২০২৪

বাস থেকে লাফিয়ে রক্ষা পেল ভিক্টোরিয়ার ৭০ শিক্ষার্থী

Publish : 12:28 AM, 04 January 2024.
বাস থেকে লাফিয়ে রক্ষা পেল ভিক্টোরিয়ার ৭০ শিক্ষার্থী
বাস থেকে লাফিয়ে রক্ষা পেল ভিক্টোরিয়ার ৭০ শিক্ষার্থী
নিজস্ব প্রতিবেদক :

দুর্ঘটনায় বাসে আগুন ধরে যাওয়ায় লাফিয়ে রক্ষা পেল ভিক্টোরিয়ার ৭০ জন ছাত্র-ছাত্রী। বুধবার (৩ জানুয়ারি) সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থেকে কলেজে ৭০ জন শিক্ষার্থী নিয়ে কলেজে যাত্রা করে সুগন্ধা বাস।

বুড়িচং উপজেলার দেবপুর বাজারে এসে দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। দুর্ঘটনার পর তিন মিনিটের একটি ভিডিও ফেসবুকে প্রকাশ করেন দেবপুর বাজারের একজন ব্যবসায়ী।

ভিডিওতে দেখা যায়, বাস থেকে জানালা দিয়ে লাফিয়ে নামছেন ছাত্রীরা। বাসের ইঞ্জিনে আগুনের ধোঁয়া। বাসের সামনের গ্লাস ভাঙ্গা। এসময় উপস্থিত জনতা বলছেন, ড্রাইভার আটকে আছে, তাকে বের কর। তোমরা লাফাইও না। বাসে আগুন লাগবে না।

স্থানীয় সূত্র জানায়, বাস ব্রেক ফেল করে একটি ট্রাককে ধাক্কা দেয। এসময় বাসের ইঞ্জিনে আগুন ধরে যায়।

এ বিষয়ে সুগন্ধা বাস মালিক মো. সালাউদ্দিন বিপ্লব বলেন, চালক আটকে গেছে। তার পা কেটে গেছে। আর ছাত্র-ছাত্রীদের তেমন কোন ক্ষতি হয়নি। কেউ আহত হয়নি।

এ বিষয়ে কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, বাসটি আমি দেখেছি। বাসের ক্ষতি হয়েছে। কোন শিক্ষার্থী হতাহতের খবর আমরা পাইনি।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস