ঢাকা, বাংলাদেশ ১৬ এপ্রিল, ২০২৪

জনসভা থেকে এমপিকে তুলে নেওয়ার চেষ্টা, যুবক আটক

Publish : 01:00 AM, 03 January 2024.
জনসভা থেকে এমপিকে তুলে নেওয়ার চেষ্টা, যুবক আটক
ছবিঃ সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জ-৩ আসনের নির্বাচনি জনসভা থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ডা. আব্দুল আজিজকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে নুরুল ইসলাম প্রামাণিক (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নর ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় ওই জনসভা হয়।

আটক নুরুল ইসলাম তাড়াশ উপজেলার কালুপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। সে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনের মুক্তিজোটের মনোনীত প্রার্থী ছিলেন। তবে যাছাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়েছে।

ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আসলাম খান বলেন, নৌকা প্রতীকের নির্বাচনি জনসভা চলছিল। এসময় নুরুল ইসলাম সংসদ সদস্য ডা. আব্দুল আজিজকে উঠে আসতে বলেন এবং চেয়ার থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে আটক করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ডে আব্দুল আজিজ এমপির নির্বাচনি পথসভা চলছিল। তিনি চেয়ারে বসেছিলেন। এসময় অতিথিরা বক্তব্য দিচ্ছিলেন। হঠাৎ করে নুরুল ইসলাম নামের ওই ব্যক্তি এমপি’র সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে এমপিকে চেয়ার থেকে হাত ধরে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে আটক করে। আটক নুরুল ইসলাম প্রামাণিক নিজেকে তাড়াশ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বলে দাবি করেছেন।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস