ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

গাজীপুরে জানাজায় অংশ নিতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত

Publish : 04:17 AM, 03 January 2024.
গাজীপুরে জানাজায় অংশ নিতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত
গাজীপুরে জানাজায় অংশ নিতে গিয়ে স্বামী-স্ত্রী নিহত
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ভাতিজির জানাজার নামাজে অংশ নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল সোয়া ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ‘কালিয়াকৈরে ভাতিজির জানাজার নামাজে অংশ নিতে গিয়ে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ওই দম্পত্তির ছেলে হাবিবুর রহমান আহত হয়েছেন। তিনি গাজীপুর সরকারি মহিলা কলেজের পদার্থ বিজ্ঞানের প্রভাষক। তারা সিএনজি যোগে ভাতিজির জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন।’

উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় ট্রাক-সিএনজি’র এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোহাম্মদ নাসিম নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কালিয়াকৈর ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা গ্রামের মজিবুর রহমান (৭৫) ও তার স্ত্রী হাবিবা (৬৫)। 

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা জানান, মঙ্গলবার বিকেল ৩টা ১৫ মিনিটের দিকে হাবিব তার বাবা ও মা-কে নিয়ে সিএনজি যোগে কাচিঘাটা গ্রামে ফিরছিলেন। তাদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁছালে  বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক তাদের বহনকারী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশায় থাকায় হাবিবুর রহমান, মজিবুর রহমান, হাবিবা খাতুন গুরুতর আহত হন। আহতবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে হাবিবা খাতুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে হাবিবুর রহমান ও মজিবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মজিবুর রহমান মারা যান।

তিনি আরও জানান, ঘটনার পর স্থানীয়রা ট্রাক ও তার চালককে আটক করে পুলিশে দিয়েছে। আটক ট্রাক চালক আলী আহমেদ (৩০) গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার পাইনশাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে।

ফুলবাড়িয়ার মোথাপাড়া গ্রামের সাব্বির আহমেদ কছিম জানান, মজিবুর রহমানের ভাতিজি কমলা খাতুন মঙ্গলবার সকালে মারা যান। বিকেলে কমলা খাতুনের জানাজায় অংশ নিতে নিহত ও আহতরা ফুলবাড়িয়ার বাড়িতে আসছিলেন।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস