ঢাকা, বাংলাদেশ ২৩ জুলাই, ২০২৪

বছরের শুরুতে কোচ চেয়ে বিজ্ঞাপন বিসিবির

Publish : 02:01 AM, 04 January 2024.
বছরের শুরুতে কোচ চেয়ে বিজ্ঞাপন বিসিবির
বছরের শুরুতে কোচ চেয়ে বিজ্ঞাপন বিসিবির
স্পোর্টস ডেস্ক :

বিশ্বকাপ দিয়ে বাংলাদেশ দলের সাথে বেশিরভাগ কোচিং স্টাফেরই চুক্তি শেষ হয়। ঘরের মাঠ ও ফিরতি সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে দায়িত্ব পালন করেন বেশিরভাগ অস্থায়ী কোচ। তাদের জায়গাতেই স্থায়ী কোচ নিয়োগের বিজ্ঞপ্তি দিল বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)।

বিসিবি যেসব পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে তা হল ফিটনেস অ্যান্ড কন্ডিশনিং কোচ, জাতীয় দলের ব্যাটিং ও বোলিং কোচ। 

বিশ্বকাপের বেশ আগেই দায়িত্ব ছাড়েন জেমি সিডন্স, এরপর আনুষ্ঠানিকভাবে কাউকে দায়িত্ব দেওয়া হয়নি। হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও তার সহকারী নিক পোথাস দায়িত্ব সামলেছেন।

এ ছাড়া পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডও বিদায় বলেছেন বিশ্বকাপ শেষে। তার জায়গায়ও নতুন কাউকে নিয়োগ দেবে বিসিবি।

একজন পারফরম্যান্স অ্যানালিস্টও নেবে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। দীর্ঘদিন ধরে এই পদে কাজ করেছেন ভারতের শ্রীনিবাসন চন্দ্রশেখর। বিশ্বকাপের পর তিনি আর চুক্তি নবায়ন করেননি।

নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গে ছিলেন পাকিস্তানের মহসিন শেখ। বলা হয়েছিল, ভালো করলে স্থায়ী করা হবে তাকে। এছাড়া স্পিন বোলিং কোচের পদ খালি থাকলেও এ নিয়ে কোনো বিজ্ঞপ্তি দেখা যায়নি বিসিবির ওয়েবসাইটে। আগামী ২০ জানুয়ারির মধ্যে আগ্রহীদের আবেদন করতে বলা হয়েছে।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস