ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

আইপিএল খেলার অনুমতি না পাওয়ায় হতাশ তাসকিন

Publish : 01:55 PM, 02 January 2024.
আইপিএল খেলার অনুমতি না পাওয়ায় হতাশ তাসকিন
ছবিঃ ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক :

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বলা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। যেখানে ক্রিকেটাররা খেলার জন্য মুখিয়ে থাকে। মোটা অঙ্কের অর্থের ওই ক্রিকেটে সুযোগ পেয়েও ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তি পত্র না পাওয়ায় খেলা হচ্ছে না বাংলাদেশি পেসার তাসকিন আহমেদের। তাতে স্বাভাবিকভাবেই হতাশ দেশের এই স্পিডস্টার।

মঙ্গলবার (২ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বোলিং অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তাসকিন। সেখানে আইপিএলের প্রসঙ্গ উঠতেই কিছুটা অভিমানী সূর উঠল তার কণ্ঠে।

তাসকিন আহমেদ বলেন, আসলে এ নিয়ে তিনবার সুযোগ এলো (আইপিএলে), এবারও মিস হলো। একটু খারাপ লাগে কারণ খেলোয়াড় হিসেবে সবারই ইচ্ছে সব ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে অংশগ্রহণ করার। শুধু আইপিএল না, বিভিন্ন লিগ থেকেই অফার আসে।

তাসকিনের জন্য এসব অবশ্য নতুন নয়। গত বছর জিম্বাবুয়েতে টি-টেন টুর্নামেন্টে খেলেছিলেন। এছাড়া তাকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে দেখা যায় না খুব একটা। তাসকিন আগের মতোই আশায় আছেন ভালো কিছুর।

তিনি বলেন, বোর্ড আসলে ছাড়পত্র দিতে চায় না বিভিন্ন কারণে। খেলাও থাকে, স্বাস্থ্যের ইস্যু আছে। এবারও বোর্ডের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে বিবেচনা করবে। কিন্তু অবশ্যই ভালো লাগে না এরকম ফ্র্যাঞ্চাইজিগুলো মিস করতে। সবারই খেলার ইচ্ছে, আমারও। একই রকম আশা নিয়ে আছি যে ভবিষ্যতে আবার হবে।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস