ঢাকা, বাংলাদেশ ০২ মে, ২০২৪

‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়, চলছে নানা অফার

Publish : 05:58 AM, 30 December 2023.
‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়, চলছে নানা অফার
‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়, চলছে নানা অফার
নিজস্ব প্রতিবেদক :

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ‘স্বপ্ন’-এর নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

নতুন এ আউটলেট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, স্বপ্ন-এর অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন-এর বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খানসহ অনেকে।

স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির নতুন এই আউটলেট উদ্বোধন প্রসঙ্গে বলেন, বসুন্ধরা আবাসিকে আউটলেট না থাকার কারণে এই এলাকার গ্রাহকরা স্বপ্ন-এর অন্য আউটলেট থেকে দীর্ঘদিন ধরেই বাজার করে আসছেন। এবার তাঁদের সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকায় নতুন আউটলেট চালু করতে পেরে সত্যিই আমরা আনন্দিত। আর এই আউটলেট অনুমোদন দেবার বিষয়ে বসুন্ধরা কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেছেন। বিশেষ করে, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

নতুন আউটলেটের ঠিকানা: রুপায়ন শপিং স্কয়ার, প্লট সি/২, ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা । উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব।

এই আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারি সেবার জন্য ১৬৪৬৯ নাম্বারে যোগাযোগ করা যাবে। 

অর্থনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস