ঢাকা, বাংলাদেশ ০৫ মে, ২০২৪

বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় টি-টোয়েন্টি

Publish : 05:07 AM, 30 December 2023.
বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় টি-টোয়েন্টি
বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় টি-টোয়েন্টি
স্পোর্টস ডেস্ক :

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। প্রথম ম্যাচটি জেতায় সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। 

দুই দলের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর। সেই ম্যাচটি জিতলেই প্রথমবারের মতো নিউজিল্যান্ডে সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ।

মাউন্ট মঙ্গানুইতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। গত ম্যাচের পর এই ম্যাচেও নিজের প্রথম ওভারে উইকেট পেয়েছেন শরিফুল ইসলাম। 

তার অফসাইডের বাইরের ডেলিভারিটি ড্রাইভ করতে গিয়ে এক্সট্রা কভারে রিশাদ হোসেনের তালুবন্দি হন ফিন অ্যালেন। মাত্র দুই রানে বিদায় নিতে হয় তাকে।

অ্যালেন বিদায় নিলেও ঝড়ের গতিতে রান তুলতে থাকেন টিম সেইফার্ট। প্রথম ওভারে তার কাছেই ১২ আন দেন তানজিম হাসান। যদিও নিজের দ্বিতীয় ওভারে তাকে ফেরান তানজিম। তার অফসাইডের বাইরের বলে সজোরে হাঁকাতে গিয়ে টাইমিংয়ে ভুল করেন সেইফার্ট।

বল চলে যায় উপরে। যথেষ্ট সময় নিয়ে মিড অফ অঞ্চলে তার ক্যাচটি মুঠোবন্দির সুযোগ পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। ফেরার আগে ২৩ বলে ছয়টি চার ও একটি ছক্কায় ৪৩ রান করেন সেইফার্ট। সেইফার্ট ফেরার একটু পরই শুরু হয় বৃষ্টি।

যার কারণে খেলা বন্ধ হয়। ক্রমশই বেড়ে যায় বৃষ্টি। শেষ পর্যন্ত বৃষ্টি না থামায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। ড্যারিল মিচেল ২৪ বলে ১৮ এবং গ্লেন ফিলিপস ১৪ বলে ৯ রানে অপরাজিত থাকেন।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস