ঢাকা, বাংলাদেশ ২৫ এপ্রিল, ২০২৪

ছুটির দিনে বাণিজ্যমেলায় জনসমুদ্র

Publish : 07:52 AM, 06 January 2023.
ছুটির দিনে বাণিজ্যমেলায় জনসমুদ্র
ছুটির দিনে জনসমুদ্রে পরিণত হয়েছে বাণিজ্যমেলা
নিজস্ব প্রতিবেদক :

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজ শুক্রবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এদিন দুপুরের পর রাজধানী ও আশপাশের জেলার লোকজন মেলায় আসতে শুরু করেন। মেলায় ক্রেতা-দর্শনার্থী বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে কেনাকাটাও। বিক্রি বাড়ায় খুশি বিক্রেতারা।শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত মেলায় স্রোতের মতো মানুষ প্রবেশ করেছে। টিকিট কাউন্টার থেকে প্রবেশ মুখ- সব জায়গায় ছিল মানুষের ঢল। ভিড় সামলে সুশৃঙ্খলভাবে দর্শনার্থীদের প্রবেশ করাতে নিরাপত্তারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পোহাতে হয়েছে ভোগান্তি।দুপুরে কুড়িল বিশ্বরোড থেকে বাণিজ্যমেলার গেটগামী বিআরটিসি বাসেও ছিল উপচে পড়া ভিড়। একটা বাস আসতে না আসতেই তা যাত্রীতে ভরে যায়। এমনকি বিআরটিসি কাউন্টারে টিকিটের জন্য যাত্রীদের অপেক্ষা করতেও দেখা গেছে।এদিকে, ছুটির দিনে দর্শনার্থী ও বিক্রি বাড়ায় খুশি বিক্রয় কর্মীরা। প্রাণ, আরএফএল সহ অনেক প্যাভিলিয়নেই লাইন ধরে ক্রেতাদের প্রবেশ করতে দেখা গেছে।

ওয়াটার পিউরিফায়ার টরেভিনোর সেলস পার্সন জেনি করিম জাগো নিউজকে বলেন, প্রচণ্ড শীতের কারণে মেলায় ক্রেতা কম ছিল। তবে আজ ছুটির দিন হওয়ায় দর্শনার্থী বেশি। যদিও এখন পর্যন্ত বেচাকেনা কম। আমাদের স্টলেই আজ কয়েক হাজার মানুষ এসেছে।তিনি বলেন, আমরা জাপানি প্রযুক্তিতে এক সেকেন্ডে পানি বিশুদ্ধ করছি। আজকে ক্রেতাদের বেশ ভালো সাড়া পাচ্ছি।

বাণিজ্যমেলা ঘুরে দেখা গেছে, খাবার, নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ক্রোকারিজ পণ্যের স্টলে ভিড় বেশি। মেলায় কেউ এসেছেন বন্ধুদের নিয়ে। কেউবা এসেছেন পরিবার পরিজন নিয়ে। মেলা প্রাঙ্গণ ঘুরে তারা ছবি তুলে সময় কাটাচ্ছেন। অনেকেই পছন্দের পণ্য খুঁজছেন এবং কেনাকাটা করছেন।

অর্থনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস