ঢাকা, বাংলাদেশ ২৪ এপ্রিল, ২০২৪

ভুট্টাক্ষেতে যুবকের গলাকাটা লাশ, মেলেনি পরিচয়

Publish : 06:49 AM, 17 February 2023.
ভুট্টাক্ষেতে যুবকের গলাকাটা লাশ, মেলেনি পরিচয়
বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাগডোকরা গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে লাশ উদ্ধার
নীলফামারী জেলা প্রত� :

নীলফামারী: নীলফামারীর ডোমারে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাগডোকরা গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তার আনুমানিক বয়স ৩০ বছর। তার পরনে ছিল ছেঁড়া প্যান্ট ও জ্যাকেট।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার সকালে বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাগডোকরা গ্রামের লাল মিয়ার ভুট্টাক্ষেতে গলাকাটা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করলে তিনি থানায় খবর দেন। বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বলেন, সকাল ৮টার দিকে স্থানীয়রা ওই লাশ দেখে আমাকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। গ্রামের অনেকেই লাশটি দেখেছেন। তবে কেউ নিহত যুবকের পরিচয় জানাতে পারেননি।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদ উন নবী বলেন, নিহতের পরিচয় শনাক্তের জন্য রংপুর থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থলে এসেছেন।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস