ঢাকা, বাংলাদেশ ২৬ এপ্রিল, ২০২৪

ঢাবিতে ছাত্র অধিকারের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ২২

Publish : 05:32 AM, 17 February 2023.
ঢাবিতে ছাত্র অধিকারের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ২২
টিএসসিতে ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগ হামলা চালায়
নিজস্ব প্রতিবেদক :

ঢাবি: প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালনকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় ছাত্র অধিকারের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লাসহ অন্তত ২২ জন আহত হয়েছেন বলে অভিযোগ সংগঠনটির নেতাকর্মীদের। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টা ও সাড়ে ১১টার দিকে দুই দফায় ঢাবির টিএসসি ও কেন্দ্রীয় মসজিদের রাস্তায় এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ।পরিষদের নেতাকর্মীরা অযিভোগ করে জানান, আহতদের ৪ জনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে, ৩ জনকে গণস্বাস্থ্য কেন্দ্রে এবং ১৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার বিষয়ে ছাত্র অধিকার পরিষদের সরকারি তিতুমীর কলেজ শাখার সভাপতি নেওয়াজ খান বাপ্পি অভিযোগ করে বলেন, রাজু ভাস্কর্যের সামনে ছাত্রলীগ জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা মিছিল নিয়ে রাজু ভাস্কর্য প্রদক্ষিণ করে টিএসসির গেট দিয়ে প্রবেশের চেষ্টা করে। আগে থেকে অবস্থান করা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের গতিরোধ করে। এসময় দুই পক্ষই পাল্টাপাল্টি স্লোগান দেয়। এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর চড়াও হয়। মারধর শুরু করে। এতে ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার, ছাত্র অধিকারের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিবসহ ২২ জন আহত হন।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস