ঢাকা, বাংলাদেশ ১৬ জুন, ২০২৪

নবনির্বাচিত রাষ্ট্রপতি নিয়ে আগ্রহ নেই বিএনপির

Publish : 07:43 AM, 15 February 2023.
নবনির্বাচিত রাষ্ট্রপতি নিয়ে আগ্রহ নেই বিএনপির
বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন অধ্যাপক ড. খন্দকার মোশাররফ
নিজস্ব প্রতিবেদক :

নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন নিয়ে ‘নিশ্চুপ’ বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, গত সংবাদ সম্মেলনেও আপনারা এ বিষয়ে প্রশ্ন করেছিলেন। আমি একই জবাব দেব। এ বিষয়ে আমাদের কোনো মন্তব্য নেই, কোনো আগ্রহও নেই, ব্যাখ্যাও দিতে চাই না। বুধবার (১৫ ফেব্রুয়ারি) গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নবনির্বাচিত রাষ্ট্রপতি সম্পর্কে বিএনপির অভিমত জানতে চাইলে তিনি কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেন।কোনো প্রতিদ্বন্দ্বিতা না থাকায় গত সোমবার মো. সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হন। রাষ্ট্রপতি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ তাকে মনোনয়ন দেয়।খন্দকার মোশাররফ বলেন, আপনারা জানেন ইউনিয়নে বিএনপির পদযাত্রার বিভিন্ন জায়গায় ওরা বাধা দিয়েছে। তার অর্থ কী? আমাদের প্রত্যেকটি ইউনিয়নের নেতাকর্মীরা এ কর্মসূচিতে রাস্তায় নেমেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যে পাল্টা শান্তি সমাবেশের কথা বলল, কয়টা ইউনিয়নে তারা শান্তি সমাবেশ করেছে? তারা তো শান্তি সমাবেশ করতে পারেনি। এই পাল্টা কর্মসূচি দেওয়ার অর্থ হচ্ছে, তারা দুর্বল, তারা দৈন্যদশায় পড়ে আবোল-তাবোল কর্মসূচি দিচ্ছে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান উপস্থিতি ছিলেন।

রাজনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস