ঢাকা, বাংলাদেশ ২৯ এপ্রিল, ২০২৪

শেষ প্রচারণায় জনতার ঢল: সাবের চৌধুরী

Publish : 12:53 PM, 05 January 2024.
শেষ প্রচারণায় জনতার ঢল: সাবের চৌধুরী
মানুষ ভোট দিতে উন্মুখ হয়ে আছে খিলগাঁও, সবুজবাগ, মুগদা
নিজস্ব প্রতিবেদক :

নারী-পুরুষ, তরুণ-তরুণী, হিন্দু-মুসলমান, পুরোহিত-ইমাম সবার কণ্ঠে উচ্ছ্বাসে ভরা স্লোগান 'জয় বাংলা, জিতবে এবার নৌকা', 'শেখ হাসিনার সরকার বারবার দরকার', 'সাবের ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন', 'ঢাকা-৯ আসন ধন্য সাবের ভাইয়ের জন্য', 'শেখ হাসিন- ার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন', '৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন'- এমন স্লোগান আর নানা বয়সের মানুষের উচ্ছ্বাসে একাকার হয়ে ওঠে মানিকনগর, মুগদা, খিলগাঁও, কমলাপুর, কদমতলা এবং প্রভাতিবাগ এলাকার বিভিন্ন সড়ক ও অলিগলি।
নির্বাচনী প্রচারণার শেষদিন গতকাল বৃহস্পতিবার ঢাকা-৯ আসনে নৌকার প্রার্থী সাবের হোসেন চৌধুরীর শেষ নির্বাচনী মিছিলে এমন

চৌধুরীর শেষ নির্বাচনী মিছিলে এমন চিত্রই দেখা যায়।দুপুর ২টায় মিছিলটি শুরু হয় খিলগাঁওয়ের সবুজমতি ভবন থেকে। নেতাকর্মীদের স্লোগান, মোটরসাইকেল, রিকশা, মাইক ও সাউন্ডবক্সের কোরাসে ঢাকা-৯ আসনে ছড়িয়ে পড়ে ভোটের উত্তাপ। পাড়া-মহল্লার অলিগলি, রাস্তার দুপাশের সাজসজ্জায় শোভা পায় সাবের হোসেন চৌধুরীর ব্যানার-পোস্টার। এ সময় ঢাকা-৯ আসনের প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মী ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও এলাকার সর্বস্তরের কয়েক হাজার মানুষ প্রচারণা মিছিলে অংশ নেন। খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানার বিভিন্ন প্রবেশপথ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বাসে-ট্রাকে ও পায়ে হেঁটে মিছিলে যোগ দেন। মিছিলটি খিলগাঁও ফ্লাইওভার থেকে বাসাবো বৌদ্ধ মন্দির, মুগদা বিশ্বরোড হয়ে মানিকনগর বিশ্বরোডে গিয়ে শেষ হয়। নির্বাচনী প্রচারণায় সাবের হোসেন চৌধুরীর স্ত্রী রেহানা চৌধুরী, ছেলে আরাজ আলম চৌধুরী এবং মেয়ে রাইমা চৌধুরী উপস্থিত ছিলেন। এ সময় রেহানা চৌধুরী বলেন, আমি নৌকার লোক, নৌকা আমার রক্তে মিশে আছে। তাই নির্বাচনী প্রচারণায় আসতে পেরে আমার খুব ভালো লাগছে। আমি বিশ্বাস করি সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ঢাকা-৯ আসনে নৌকা আবার জিতবে।মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার বলেন, ঢাকা-৯ আসন সাবের হোসেন চৌধুরীর ছোঁয়ায় আমূল পাল্টে গেল। এই এলাকার মানুষ সাবের ভাইকেই ভোট ভোট দেবে। নৌকাকে জয়ী করবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাস বলেন, এই নির্বাচনী গণমিছিল প্রমাণ করেছে ঢাকা-৯ আসনের মানুষ সাবের হোসনে চৌধুরীকে কতটুকু ভালোবাসে! হাজার হাজার মানুষের এ ভালোবাসাই প্রমাণ করে আগামী ৭ তারিখ নৌকা জিতবে।

রাজনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস