ঢাকা, বাংলাদেশ ২৯ এপ্রিল, ২০২৪

ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ছাত্রদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

Publish : 01:28 AM, 05 January 2024.
ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ছাত্রদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ
৭ তারিখের ডামি ভোটের খেলা বর্জনের দাবিতে প্রচারপত্র বিলিয়ে দিচ্ছে কুমিল্লা দেবীদ্বার ছাত্রদল
আব্দুল্লাহ আল আলীম: :

৭ জানুয়ারী ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে কুমিল্লার দেবীদ্বারে গণসংযোগ, লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদল। বুধবার (৩ জানুয়ারী) বিকেলে উপজেলার বারুর বাজার ও কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ভিরাল্লা স্টেশন এলাকার দোকানপাট, পথচারি ও যানবাহনে চলাচলরত লোকজনদের হাতে লিফলেট তুলে দিয়ে এ ডামী খেলার নির্বাচন বর্জন করতে আহ্বান জানিয়ে কর্মসূচি পালন করে সংগঠনের নেতা কর্মীরা।

দলীয় কর্মসূচি মেনে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সদস্য সচিব এ.এফ.এম তারেক মুন্সীর নির্দেশনায় লিফলেট বিতরণ ও গণসংযোগের নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম।

সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হাই কায়সার, দেবীদ্বার উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সাইদুর রহমান শুভ, আল আমিন, আল আমিন শুভ, সদস্য হোসেন সরকার, ছাত্রদল নেতা ইমন রাজ, জাফরগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা আরিফ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় সাধারণ জণগনকে ৭ তারিখের ডামী ভোটের খেলা বর্জন, ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা-কর্মচারীগণ দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত, ব্যাংকে লেনদেন বন্ধ রাখা, রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তগণ মামলায় হাজিরা দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানান তারা।

রাজনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস