ঢাকা, বাংলাদেশ ০৭ মে, ২০২৪

রামপাল তাপ-বিদ্যুৎ কেন্দ্রে চাকরির সুযোগ

Publish : 09:32 PM, 30 December 2023.
রামপাল তাপ-বিদ্যুৎ কেন্দ্রে চাকরির সুযোগ
রামপাল তাপ-বিদ্যুৎ কেন্দ্রে চাকরির সুযোগ
নিজস্ব প্রতিবেদক :

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড ও ভারতের এনটিপিসি লিমিটেডের যৌথ প্রতিষ্ঠান বাংলাদেশ–ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড (বিআইএফপিসিএল)। এই প্রতিষ্ঠানের আওতায় রামপাল মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্টে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠান: বাংলাদেশ–ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি

প্রজেক্ট: রামপাল মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্ট

পদ: সিকিউরিটি হেড

পদসংখ্যা: ১টি।

অতিরিক্ত যোগ্যতা: বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর বা উচ্চপদের কর্মকর্তা হতে হবে। চাকরিকালে প্রার্থীর বিরুদ্ধে কোনো শাস্তিমূলক রেকর্ড থাকা যাবে না।

অভিজ্ঞতা: বড় কোনো ফ্যাক্টরি/শিল্পপ্রতিষ্ঠান/বন্দর/ইউটিলিটিতে সিকিউরিটি–সংক্রান্ত কাজে দুই বছরের বেশি সময় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: মাসিক বেতন ১,৬৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)

অন্যান্য সুযোগ-সুবিধা: প্রকল্প এলাকায় একটি আধা সজ্জিত ব্যাচেলর বাসায় থাকার সুযোগসহ কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

প্রার্থীর ধরন: পুরুষ।

প্রার্থীর বয়স: সর্বোচ্চ ৫২ বছর

কর্মস্থল: এমএসটিপিপি, রামপাল, বাগেরহাট

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের বিআইএফপিসিএলের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Click here to see Openings & Apply Online-এ ক্লিক করে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের পর একটি ইউনিক অ্যাপ্লিকেশন নম্বর পাওয়া যাবে। এরপর দাখিল করা অনলাইন আবেদনপত্রের পিডিএফ ফরম্যান ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। প্রিন্ট কপির সঙ্গে সিভি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, নাগরিকত্ব সনদ ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম ও ইউনিক অ্যাপ্লিকেশন নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার, বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড, ইউনিক হাইটস বোরাক (লেভেল–১৭) ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা–১০০০।

আবেদনের শেষ সময়: ১৫ জানুয়ারি ২০২৪।

চাকরির-খবর বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস