">  "> আ'লীগের নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য হলেন সাংবাদিক সাজ্জাদ চিশতী
ঢাকা, বাংলাদেশ ০৯ মে, ২০২৪

আ'লীগের নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য হলেন সাংবাদিক সাজ্জাদ চিশতী

Publish : 11:07 AM, 02 January 2024.
আ'লীগের নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য হলেন সাংবাদিক সাজ্জাদ চিশতী
আ'লীগের নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য হলেন সাংবাদিক সাজ্জাদ চিশতী
বাংলারআলো প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য মনোনীত হয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন,ফেডারেল সাংবাদিক ইউনিয়ন,ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা,চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা এর সদস্য, হাতিরঝিল সাংবাদিক ফোরাম এর সদস্য সচিব,ঢাকা কালচারাল রিপোর্টাস ইউনিটির যুগ্ম সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য,যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সম্মেলন উপ কমিটির সদস্য সাংবাদিক  সাজ্জাদ হোসেন চিশতী।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ড. মশিউর রহমান এই উপকমিটির আহবায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

 

মিডিয়া বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস