ঢাকা, বাংলাদেশ ২৯ এপ্রিল, ২০২৪

যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন আজ

Publish : 08:43 AM, 20 December 2023.
যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন আজ
যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন আজ
নিজস্ব প্রতিবেদক :

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’র (যবিপ্রবিশিস) ২০২৪ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন বুধবার (২০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে বিভিন্ন পদে যোগ্য প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনার ড. মো. হাফিজ উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আসন্ন শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শিরিন নিগার।

আর সাধারণ সম্পাদক পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুল ইসলামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ আল-ইমরান।

সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তড়িৎ প্রকৌশল (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক মো. আমজাদ হোসেন ড. ইঞ্জ. এবং জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (জিইবিটি) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. নাজমুল হাসান। দুজনেই পূর্বে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে কেমিকৌশল (সিএইচই) বিভাগের সহকারী অধ্যাপক ড. রাজেশ কুমার চন্দ ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক তানভীর আহম্মেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কোষাধ্যাক্ষ পদে ফার্মেসী বিভাগের মো. রশিদুর রহমান ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা (এআইএস) বিভাগের ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফার্মেসী বিভাগের কিশোর কুমার সরকার ও গনিত বিভাগের প্রভাষক ফি ফয়সাল আহমেদ।

এছাড়া পাঁচজন সদস্য পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কিশোর মজুমদার, পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি (ইএসটি) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কে এম দেলোয়ার হোসেন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমিন, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক চঞ্চল মোল্যা, ক্লাইমেট এন্ড ডিজস্টার ম্যানেজমেন্ট (সিডিএম) বিভাগের সহকারী অধ্যাপক নাফিসা নূয়েরী ইসলাম, শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের প্রভাষক মো. আরমান গাজী ও নার্সিং এন্ড হেল্থ সাইন্স বিভাগের প্রভাষক অঞ্জন কুমার রায়।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস