ঢাকা, বাংলাদেশ ২৯ এপ্রিল, ২০২৪

২৮ কলেজে অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে আবেদন শুরু ২০ ডিসেম্বর

Publish : 01:18 AM, 19 December 2023.
২৮ কলেজে অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে আবেদন শুরু ২০ ডিসেম্বর
২৮ কলেজে অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে আবেদন শুরু ২০ ডিসেম্বর
নিজস্ব প্রতিবেদক :

দেশের বিভিন্ন অঞ্চলের ২৮টি সরকারি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে বদলি এবং পদায়ন পেতে অনলাইনে আবেদনের নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

আগামী ২০ ডিসেম্বর থেকে এ আবেদন প্রক্রিয়া শুরু হবে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ১৪-২০তম ব্যাচের কর্মকর্তারা এ পদে আবেদন করতে পারবেন।

রোববার (১৭ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব (কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীনের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ১৪-২০তম ব্যাচের সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পর্যায়ের আগ্রহী কর্মকর্তাদের ২৮টি কলেজে অধ্যক্ষ/উপাধ্যক্ষ পদে বদলি বা পদায়নের জন্য আগামী ২০ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত সময়ের মধ্যে ই-মেইলে ([email protected]) আবেদন পাঠানোর জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস