ঢাকা, বাংলাদেশ ২৮ এপ্রিল, ২০২৪

স্বাস্থ্য ক্যাডারে স্থায়ী হলেন ৪৩৮ জন

Publish : 01:48 AM, 30 November 2023.
স্বাস্থ্য ক্যাডারে স্থায়ী হলেন ৪৩৮ জন
ছবি : সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক :

বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের স্থায়ী নিয়োগ পেয়েছে ৪৩৮ জন। এর মধ্যে সহকারী সার্জন পদে ৪২০ জন সহকারী ডেন্টাল সার্জন পদে ১৮ কর্মকর্তার চাকরি স্থায়ী করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার  উপসচিব কমল কুমার ঘোষ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জারিকৃত প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা ১৯৮১ এর বিধি ৭ মোতাবেক বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন পদের ৪২০ কর্মকর্তার চাকরি তাদের নামের পাশে বর্ণিত তারিখ থেকে স্থায়ী করা হলো।

অপর প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা ১৯৮১ এর বিধি ৭ মোতাবেক বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী ডেন্টাল সার্জন পদের ১৮ কর্মকর্তার চাকরি তাদের নামের পাশে বর্ণিত তারিখ থেকে স্থায়ী করা হলো।

স্বাস্থ্য বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস