ঢাকা, বাংলাদেশ ২৮ মার্চ, ২০২৪

অবৈধ সরকার আমাদের ওপর চেপে বসে আছে : এ্যানি

Publish : 06:20 AM, 10 February 2023.
অবৈধ সরকার আমাদের ওপর চেপে বসে আছে : এ্যানি
লক্ষ্মীপুর প্রেস ক্লাবে জেলা বিএনপির প্রেস ব্রিফিংয়ে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি
জেলা প্রতিনিধি, লক্ষ� :

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, একটি অবৈধ সরকার আমাদের ওপর চেপে বসে আছে। এরা ভোটে নির্বাচিত নয়, দিনের ভোট রাতে করেছে। তারা অত্যাচার-নির্যাতনের মাধ্যমে দেশ পরিচালনা করে লুটপাট করে দেশের সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। আমাদের দাবির মধ্যে অন্যতম হচ্ছে- অবিলম্বে এ সরকারকে পদত্যাগ করে পার্লামেন্ট ভেঙে দিতে হবে। একই সঙ্গে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এ দাবি না মানা পর্যন্ত আমরা রাজপথে আছি। এ আন্দোলন দেশের জন্য জনগণের আন্দোলন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে জেলা বিএনপির আয়োজিত প্রেস ব্রিফিংয়ে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এসব কথা বলেন। তিনি জেলা বিএনপির আহ্বায়ক। তিনি আরও বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে গিয়ে গত কয়েক বছর হামলা, গণ মামলার শিকার হতে হয়েছে। ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে শনিবার (১১ ফেব্রুয়ারি) আমাদের এ কর্মসূচি লক্ষ্মীপুরের ৫৮টি ইউনিয়নে একযোগে শুরু হবে। আমরা গণতান্ত্রিক আন্দোলনে মাঠে নেমেছি। এ আন্দোলনের মধ্যে দিয়ে আমাদের অধিকার প্রতিষ্ঠা করা হবে। এ শান্তিপূর্ণ আন্দোলনে যেন আওয়ামী লীগ হামলা না করতে পারে এজন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহায়তা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, অ্যাডভোকেট হাফিজ উল্যাহ, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাহবুবুর রহমান লিটন, অধ্যাপক নিজাম উদ্দিন, যুবদল নেতা রেজাউল করিম লিটন, স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশিদ, কৃষকদল নেতা মাহবুব আলম মামুন, ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম ও আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

রাজনীতি বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস