ঢাকা, বাংলাদেশ ২৪ এপ্রিল, ২০২৪

বনভোজনের বাস উল্টে আহত ৩০

Publish : 07:33 AM, 05 February 2023.
বনভোজনের বাস উল্টে আহত ৩০
মেহেরপুরে বনভোজনের বাস উল্টে ৩০ জন আহত
মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে নারী-শিশুসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গাংনী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি পাঠিয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের তেরাইল-জোড়পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বামন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ইছাহাক আলী বলেন, মেহেরপুরের রাজনগর থেকে ছেড়ে আসা মেহেরপুর জ-০৪-০০১৬ নং যাত্রীবাহী বাসটি নাটোরে লালপুর এলাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তেরাইল জোড়পুকুর এলাকার উল্টে যায়। সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত রাজনগর গ্রামের দুদু শেখ বলেন, পরিবার ও এলাকার লোকজন নিয়ে নাটোর জেলার লালপুর ড্রীমভ্যালি পার্কে বেড়াতে যাওয়ার পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই বাসে থাকা প্রায়  ৪০ জনের মধ্যে নারী-শিশুসহ অন্তত ৩০ আহত হয়েছেন।স্থানীয়রা জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জোড়পুকুর তেরাইলা এলাকা প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ হিসেবে ভাঙ্গাচোরা রাস্তাকে দায়ী করে দ্রত সংস্কারের দাবি করেছেন তারা। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশী তদন্ত করা হচ্ছে। সেইসঙ্গে উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করেছে পুলিশ। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস