ঢাকা, বাংলাদেশ ২৫ এপ্রিল, ২০২৪

আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ, গুলিবিদ্ধ ২

Publish : 07:52 AM, 30 January 2023.
আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ, গুলিবিদ্ধ ২
গুলিবিদ্ধ হয়ে পড়ে আছেন একজন
মফস্বল ডেস্ক :

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- ওই এলাকার কুদ্দুস ও তার প্রতিবেশী হুমায়ূন। এ ঘটনায় গুলিবর্ষণকারী এম এ মতিনকে স্থানীয়রা গণধোলাই দিলে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে ভর্তি করেছে। মতিন আশুলিয়ার গাজিরচটের ঊষাপোল্ট্রি মোড় এলাকার বাসিন্দা।  তিনি জমি দখলের একাধিক মামলার আসামি। স্থানীয়রা জানান, ওই এলাকায় ১০ বিঘা জমি নিয়ে দু’পক্ষের বিরোধ চলে আসছিল। আজ এমএ মতিন তার স্ত্রী ও পুত্রকে নিয়ে বিদেশি অস্ত্রসহ জমিতে প্রবেশ করে। এ সময় হুমায়ূন, কুদ্দুসসহ বেশ কয়েকজন বাধা দিলে মতিন ও তার ছেলে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এসময় কুদ্দুস ও হূমায়ুন দু’জনই গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা মতিনকে গণধোলাই দেয় এবং গুলিবিদ্ধদের হাসপাতালে পাঠায়। সাভার উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, দুপুরে হূমায়ুন নামের এক ব্যক্তি বাম হাতে গুলিবিদ্ধ অবস্থায় এসেছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির বলেন, দু’পক্ষই আহত হয়েছেন। আমরা তাদের উদ্ধার করে চিকিৎসা দিচ্ছি। এখনই কাউকে আটক বলা যাবে না। আমরা আগে চিকিৎসা দিয়ে তাদের সুস্থ করার চেষ্টা করছি। বিস্তারিত পরে জানাবো।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস