ঢাকা, বাংলাদেশ ২৫ এপ্রিল, ২০২৪

পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে, অন্তত ৪১ জন নিহত

Publish : 08:11 AM, 29 January 2023.
পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে, অন্তত ৪১ জন নিহত
দক্ষিণ এশিয়ার এই দেশটির বেলুচিস্তানে বাসটি খাদে পড়ে গেলে প্রাণহানি
আন্তর্জাতিক ডেস্ক: :

পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ৪১ জন নিহত হয়েছেন। ৪৮ জন যাত্রী নিয়ে যাওয়ার সময় রোববার (২৯ জানুয়ারি) সকালে দেশটির বেলুচিস্তানের লাসবেলায় এই দুর্ঘটনা ঘটে। এক প্রতিবেদনে সংবাদমাধ্যম দ্য ডন জানায়, এ দুর্ঘটনার পর নারী ও শিশুসহ তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। লাসবেলার সহকারী কমিশনার হামজা আঞ্জুম ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য ডন ডটকমকে বলেন, গাড়িটি প্রায় ৪৮ জন যাত্রী নিয়ে কোয়েটা থেকে করাচিতে যাচ্ছিল। দ্রুতগতির কারণে লাসবেলার কাছে ইউ-টার্ন নেওয়ার সময় একটি ব্রিজের পিলারে ধাক্কা দেয় কোচটি। এরপর গাড়িটি একটি গিরিখাতের মধ্যে পড়ে যায় এবং পরে তাতে আগুন ধরে যায়।

তিনি আরও জানান, বিধ্বস্ত বাস থেকে উদ্ধার হওয়া লাশগুলো শনাক্ত করা যায়নি এবং নিহতদের শনাক্তকরণের জন্য ডিএনএ পরীক্ষা করা হবে।

আন্তর্জাতিক বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস