ঢাকা, বাংলাদেশ ২৩ এপ্রিল, ২০২৪

‘সবাই জানে হিরো আলম সিংহের মতো গর্জন দিতে পারে’

Publish : 09:15 AM, 17 January 2023.
‘সবাই জানে হিরো আলম সিংহের মতো গর্জন দিতে পারে’
হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পাওয়ার হিরো আলম
জেলা প্রতিনিধি, বগুড়� :

বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম এবারও সিংহ প্রতীক চান। মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পাওয়ার পর তিনি এ কথা জানান। হিরো আলম বলেন, সবাই জানে হিরো আলম সিংহের মতো গর্জন দিতে পারে। এবারও গর্জন দেব। আমি বগুড়া-৪ ও বগুড়া-৬ দুটি আসনে প্রার্থিতা ফিরে পেয়েছি। গতবার আমার মার্কা ছিল সিংহ, এবারও আমি সিংহ চাইব। যেহেতু গতকাল প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে, কেউ সিংহ নিয়েছে কিনা তাও জানি না। যদি না নিয়ে থাকে আমি দুটি আসন থেকে সিংহ মার্কায় ভোট করব। তিনি বলেন, আগেও বলেছি, এখনো বলছি, আইনের প্রতি আমার শ্রদ্ধা ছিল- নির্বাচন কমিশন প্রার্থিতা বাতিল করলেও হাইকোর্ট থেকে আমি বিফলে যাব না। যেহেতু ২০১৮ -তে এ ঘটনা ঘটেছিল আমার সঙ্গে। ২০১৮ -তে হাইকোর্টে রিট করার পর এখান থেকে পেয়েছিলাম, এবারও পেয়েছি। হিরো আলম আরও বলেন, আশা রাখছি, আমরা ভোটের মাঠেও থাকব। গতবার আপনারা দেখেছেন, নির্বাচনের মাঠে আমার সঙ্গে কি রকম মারামারি হয়েছিল। পরে আমি ভোট বর্জন করি। এবার সে ধরনের ঘটনা যেন না ঘটে। 

তিনি বলেন, আমি নির্বাচন কমিশনকে বলব- প্রতিটি কেন্দ্রে সিসি টিভি ক্যামেরা চাই, কড়া নিরাপত্তা চাই। প্রতিটি ভোটার যেন ভোট দিতে পারে।

গত বছরের ১০ ডিসেম্বরের বিএনপির ৭ সংসদ সদস্য একযোগে পদত্যাগ করায় বগুড়া-৪ ও বগুড়া-৬ আসন শূন্য হয়ে পড়ে। সেই শূন্য আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচনের ভোটগ্রহণ করা হবে। 

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস