ঢাকা, বাংলাদেশ ২৮ মার্চ, ২০২৪

ছাত্রলীগের সংঘর্ষে রণক্ষেত্র সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়

Publish : 07:17 AM, 06 January 2023.
ছাত্রলীগের সংঘর্ষে রণক্ষেত্র সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়
ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ
সিলেট জেলা প্রতিনিধ� :

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জন আহত হয়েছেন। তবে আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে।

সূত্র জানায়, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদে সম্মেলন ঘোষণাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের ঘটনায় ইতিমধ্যেই রণক্ষেত্রে পরিণত হয়েছে সিকৃবি। সংঘর্ষ চলাকালেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সম্মেলন স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন

সরেজমিন দেখা গেছে, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালকসহ হল প্রভোস্টদের ওপরও ছাদ থেকে ইট-পাটকেল নিক্ষেপ করা হচ্ছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

 

এবিষয়ে বিকেল পৌনে ৫টার দিকে প্রক্টর ড. মনিরুল ইসলাম সোহাগ বলেন, প্রক্টরিয়াল বডি এবং শিক্ষকরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেছি। এখন শুধু কিবরিয়া হলে কিছু ঝামেলা চলছে। অল্প কিছুক্ষণের মধ্যে আমরা এই হলের পরিস্থিতিও শান্ত করে ফেলবো।

 

তিনি আরও বলেন, প্রয়োজন পড়েনি বলে আমরা ক্যাম্পাসে পুলিশকে ডাকিনি।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস